October 9, 2024, 5:21 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

ন্যান্সি নতুন খবর দিলেন

ন্যান্সি নতুন খবর দিলেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে গান নিয়ে টানা ব্যস্ততায় সময় কাটছে জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির। গত বছর শো কম করলেও চলতি বছরের জানুয়ারিতে অনেকটা নিয়মিতই স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। শুধু তাই নয়, নিজের শো-র ভিডিওগুলো তিনি আপলোড করছেন নিজের ফেসবুক পেজেও। সব মিলিয়ে বছরের শুরুতে এ জনপ্রিয় সংগীত তারকা শো নিয়েই ব্যস্ত। এর বাইরে চলচ্চিত্রের বেশ কিছু গান নিয়েও ব্যস্ত এ শিল্পী। এদিকে গেল বছরে হাবিব ওয়াহিদের সঙ্গে দুটি গান প্রকাশ হয়েছে ন্যান্সির।

সেই গানগুলো বেশ প্রশংসিতও হয়েছে শ্রোতামহলে। এদিকে নতুন বছরের পরিকল্পনা প্রসঙ্গে ন্যান্সি বলেন, ভক্তদের জন্য একটি সুসংবাদ আছে। একক অ্যালবামের কাজ শুরু হবে। সাউন্ডটেকের ব্যানারে এ গানগুলোর কথা লিখছেন আহমেদ রিজভী। আর গানগুলোর সুর ও সংগীতায়োজন করবেন অনেকে। আশা করছি ভালোবাসা দিবস অথবা পহেলা বৈশাখে গানগুলো শ্রোতাদের হাতে তুলে দিতে পারবো। এ বিষয়ে ন্যান্সি আরও বলেন, গত বছর নতুন গান খুব বেশি করিনি। হাতেগোনা কয়েকটি গানই করেছি। তাছাড়া শোও তেমন করিনি। তবে নতুন বছরের শুরুতেই ভালো শো হচ্ছে। তাছাড়া নতুন গানের পরিকল্পনাও হচ্ছে। এ অ্যালবামের বাইরে চলচ্চিত্রের আরও কিছু গানের কাজ নিয়ে কথাবার্তা চলছে। ব্যাটে বলে মিললে করে ফেলবো। চলতি সময়ের প্লেব্যাকে নারী কণ্ঠশিল্পীর মধ্যে আপনাকে সেরা ধরা হয়। সেই তুলনায় কাজ কি কম করছেন না? ন্যান্সি বলেন, প্রথমত হলো আমি নিজেকে রেকর্ডিংয়ের শিল্পীই বেশি মনে করি। কারণ অ্যালবাম ও প্লেব্যাকের টাকা দিয়েই আমি আমার বাড়ি করেছি। এখনও চলছে। স্টেজ আমি খুব কম করি। আর গত বছর কিন্তু সবার কাজই তুলনামূলক কম ছিল। আমাকে অনেকে সিঙ্গেলে করার প্রস্তাব করেছে। আমি করিনি। সিঙ্গেলে আমি বিশ্বাসী নই। প্রতিনিয়ত সিঙ্গেলের অনেক প্রস্তাব থাকে। আর ঐ যে বললেন সেরা ধরা হয় প্লেব্যাকে আমাকে, এটা আমি মনে করি না। কারণ আমি মনে করি সব দিক দিয়ে কণা এখন অনেক ভালো করছে। গত বছরও কনার গানই সব জায়গায় বাজতে শুনেছি। আমি মনে করি নারী শিল্পীদের মধ্যে কনাই এখন ভালো অবস্থানে রয়েছে।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর